সকল নতুন সিমের অফার 2023

সকল নতুন সিমের অফার ২০২২
সকল নতুন সিমের অফার ২০২২

সকল নতুন সিম অফার ২০২২ বিষয়ক আজকের পোস্টে আলোচনা করা হবে দেশের সকল নেটওয়ার্কের নতুন সিম অফার সম্পর্কে। সকল নতুন সিম অফার ২০২২ এ কোম্পানিগুলো রেখেছে গ্রাহকধের জন্য দারুণ সব অফার। সকল নতুন সিম অফার ২০২২ এ, ইন্টারনেট, মিনিট, কলরেট, এসএমএস সহ আকর্ষণীয় সব অফার রয়েছে সাশ্রয়ী মূল্যে।

রবি নতুন সিম অফার ২০২২ – Robi New Sim Offer 2022

রবি নতুন সিম গ্রাহকদের জন্য রেখেছে দারুণ সব অফার। রবি নতুন সিম অফার ২০২২ এ রয়েছে ইন্টারনেট, মিনিট, কলরেট অফার। চলুন দেখে নিই অফারগুলো।

১২ মাসে ১২ বার ফ্রি ১ জিবি ইন্টারনেট – Free 1 GB Data for 12 Months

রবি নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার ফ্রি ১ জিবি ইন্টারনেট। অফারটি সিম এক্টিভেশনের পর প্রতি মাসেই একবার করে নেওয়া যাবে। তবে প্রতি মাসে ফ্রি ১ জিবি ইন্টারনেট নিতে হলে উক্ত মাসে নতুন সিমে গ্রাহককে একটি শর্ত পূরণ করতে হবে, সেটা হলো কমপক্ষে ৫০ টাকা ব্যবহার করতে হবে। তাহলেই ফ্রি ১ জিবি ইন্টারনেটের অফারটি পাওয়া যাবে, যার মেয়াদ ৭ দিন।

রবি ৪২ টাকা রিচার্জ অফার – Robi 42 TK Recharge Offer

রবি নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার সিম কেনার পর প্রথমবার ৪২ টাকা রিচার্জ করে গ্রাহকগণ পাবেন –

– ৩৪ টাকা একাউন্ট ব্যালেন্স
– ৭ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট
– ৭ দিন মেয়াদের ৮ মিনিট
– ৩০ দিনের জন্য ৪৮ পয়সা প্রতি মিনিট কল রেট।

রবি নতুন সিমে ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট – Robi New Sim 1 GB Internet @ 23 TK Recharge

রবি নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার সিম কেনার পর ১২ মাস পর্যন্ত ২৩ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ১ জিবি ৪জি ইন্টারনেট। অফারটি নেওয়া যাবে প্রতি ১৫ দিনে একবার। ২৩ টাকা রিচার্জে ১ জিবি ৪ জি ইন্টারনেট অফারটি ১২ মাসে সর্বমোট ২৪ বার নেওয়া যাবে।

রবি ৫৯ টাকায় ৯০ মিনিট – Robi 90 Minutes @ 59 TK Recharge

রবি নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার
রবি নতুন সিমে ৫৯ টাকা রিচার্জ করে পাওয়া যাবে ৯০ মিনিট, যার মেয়াদ ১০ দিন।

গ্রামীণফোন নতুন সিমের অফার ২০২২ – Grameenphone New Sim Offer 2022

গ্রামীণফোন নতুন সিম গ্রাহকদের জন্য রেখেছে দারুণ সব অফার। গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২ এ রয়েছে ইন্টারনেট, মিনিট, কলরেঠ অফার। চলুন দেখে নিই অফারগুলো।

গ্রামীনফোন নতুন সিম প্রথম রিচার্জ অফার – Grameenphone New Sim First Recharge Offer

গ্রামীণফোন নতুন সিম এক্টিভেশনের পর প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে যেকোনো লোকাল নাম্বারে ১ পয়সা / সেকেন্ড কলরেট। সাথে পাওয়া যাবে ফ্রি ১ জিবি ইন্টারনেট ও ২ টি এমএমএস। ফ্রি ১ জিবি ইন্টারনেট ও এমএমএস এর মেয়াদ থাকবে ৭ দিন। বোনাস ও মেয়াদ চেক করতে ডায়াল করুন *121*1*2#।

গ্রামীনফোন নতুন সিম দ্বিতীয় রিচার্জ অফার – Grameenphone New Sim Second Recharge Offer

গ্রামীণফোন নতুন সিম এক্টিভেশনের পর দ্বিতীয়বার ৬৬ টাকা রিচার্জ করলে ১১০ মিনিট পাওয়া যাবে। যার মেয়াদ ১০ দিন। শুধুমাত্র দ্বিতীয়বার রিচার্জের সময়ই ৬৬ টাকা রিচার্জ করলে এই অফার পাওয়া যাবে। এই রিচার্জ সিম এক্টিভেশন এর দুইদিনের মধ্যেই সম্পন্ন করতে হবে অন্যথায় অফারটি পাওয়া যাবেনা।

গ্রামীনফোন নতুন সিম স্পেশাল বান্ডেল অফার – Grameenphone New Sim Special Bundle Offer

গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কিনে এক্টিভেশনের প্রথম দিনে ১১৯ টাকা রিচার্জ অফার। ১১৯ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ১০০ মিনিট সাথে ২ জিবি ইন্টারনেট (১ জিবি + ১ জিবি ৪ জি) ও ৭ দিন মেয়াদের ২ টি এমএমএস। এখানে ইন্টারনেট ও মিনিট এর মেয়াদ ৩০ দিন। অফারটি শুধুমাত্র সিম এক্টিভেশনের প্রথম দিনে ১১৯ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে।

জিপি নতুন সিমে ১৭ টাকায় ১ জিবি অফার – GP New Sim 17 TK @ 1 GB Offer

গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর প্রতি মাসে ১৭ টাকায় পাওয়া যাবে ১ জিবি ইন্টারনেট। অফারটি কিনতে কোনো কোড ডায়াল করার প্রয়োজন নেই, ১৭ টাকা রিচার্জ করলেই ১ জিবি অফারটি উপভোগ করতে পারবেন, যার মেয়াদ ৭ দিন। অফারটি সিম এক্টিভেশন সময় থেকে ৯ মাস পর্যন্ত প্রতি মাসে একবার করে নেওয়া যাবে।

জিপি নতুন সিমে ১৭ টাকায় ২ জিবি অফার – GP New Sim 17 TK @ 2 GB Offer

গ্রামীণফোন নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় কেনা যাবে ২ জিবি ইন্টারনেট। যার মেয়াদ ৭ দিন। অফারটি সিম এক্টিভেশন পরবর্তী ৯ মাস পর্যন্ত প্রতি মাসে একবার করে নেওয়া যাবে। অফারটি পাওয়া যাবে কিনা তা জানতে ডায়াল করুন *121*1111# ।

স্কিটো নতুন সিমের অফার ২০২২ – Skitto New Sim Offer 2022

গ্রামীণফোন এর আপডেট ভার্সন হলো স্কিটো। তবে স্কিটো নতুন সিম অফার ২০২২ এর সাথে গ্রামীন সিম নতুন সিম অফার ২০২২ এর ভিন্নতা রয়েছে।

স্কিটো সিম মূল্য ২০০ টাকা। স্কিটো নতুন সিম অফার ২০২২ এর মধ্যে রয়েছে, ৭দিন মেয়াদের ৩ জিবি ফ্রি ইন্টারনেট, ৩০ দিন মেয়াদের ১০০ ফ্রি এসএমএস, ৩০ দিন মেয়াদের ১০ টাকা মোবাইল ব্যালেন্স, ৩০ দিন মেয়াদের ৫০ এম্বি বোনাস ডাটা। সিম কেনার পর প্রোমো কোড এন্টার করলে ৭ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট ডাটা।

বাংলালিংক নতুন সিমের অফার ২০২২ – Banglalink New Sim Offer 2022

বাংলালিংক নতুন সিম গ্রাহকদের জন্য রেখেছে দারুণ সব অফার। বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এ রয়েছে ইন্টারনেট, মিনিট, কলরেট অফার। চলুন দেখে নিই অফারগুলো।

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার ১৫ দিন মেয়াদে ৫ টাকা একাউন্ট ব্যালেন্স ও ৪ দিন মেয়াদে ৫০ এম্বি ইন্টারনেট ও ৫০ এসএমএস।

Banglalink New Sim 27 TK Recharge Offer

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার সিম কেনার পর প্রথমবার ২৭ টাকা রিচার্জ করলে বাংলালিংক গ্রাহকরা পাবেন ৩০ দিন মেয়াদী ১ পয়সা প্রতি সেকেন্ড কলরেট। এছাড়াও ৭ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট
ডাটা। ব্যালেন্স চেক করার জন্য *5000*500# ডায়াল করতে হবে।

বাংলালিংক নতুন সিমে ৪৮ টাকা রিচার্জে ২ জিবি অফার – Banglalink New Sim 2 GB @ 48 TK Recharge Offer

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর ৪৮ টাকা রিচার্জ করলে ৭ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

বাংলালিংক নতুন সিমে ২২২ টাকা বান্ডেল অফার – Banglalink New Sim 222 TK Bundle Offer

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর ২২২ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ৩০ দিন মেয়াদের ১০ জিবি ইন্টারনেট। সাথে এক পয়সা প্রতি সেকেন্ড কলরেট এবং ফ্রি ১০০ মিনিট ও পাওয়া যাবে বান্ডেল অফারটিতে। *121*100# ডায়াল করে ব্যালেন্স চেক করা যাবে।

বাংলালিংক নতুন সিমে ৪৯ টাকা রিচার্জে ২ জিবি অফার – Banglalink New Sim 2 GB @ 49 TK Recharge Offer

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর ৪৯ টাকা রিচার্জে কেনা যাবে ২ জিবি ইন্টারনেট। যার মেয়াদ ৭ দিন। ৪৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকটি কিনতে *132*949# ডায়াল করুন।

বাংলালিংক নতুন সিমে স্পেশাল মিনিট অফার – Banglalink New Sim Special Minute Offer

বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর ৪৭ টাকা রিচার্জ করলে ৮০ মিনিট পাওয়া যাবে। এই মিনিট ব্যবহার করে যেকোনো লোকাল নাম্বারে কথা বলা যাবে ১৫ দিন। *132*947# ডায়াল করেও মিনিট কেনা যাবে এবং মিনিট চেক করা যাবে *124*100# ডায়াল করে।

এয়ারটেল নতুন সিমের অফার ২০২২ – Airtel New Sim Offer 2022

এয়ারটেল নতুন সিম গ্রাহকদের জন্য রেখেছে দারুণ সব অফার। এয়ারটেল নতুন সিম অফার ২০২২ এ রয়েছে ইন্টারনেট, মিনিট, কলরেট অফার। নতুন সিম কিনলে বিনামূল্যে পাওয়া যাবে –

৯০ দিন মেয়াদের ৫ টাকা একাউন্ট ব্যালেন্স, ১০ দিন মেয়াদের ৫০ এম্বি ইন্টারনেট, যেকোনো অপারেটরে ২ পয়সা প্রতি সেকেন্ড কলরেট বিনামূল্যে পাওয়া যাবে।

এয়ারটেল নতুন সিমে প্রথমবার ৪১ টাকা রিচার্জ অফার – Airtel New Sim 41 TK Recharge Offer

এয়ারটেল নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর এক্টিভেশনের ৩০ দিনের মধ্যে শুধুমাত্র প্রথমবার ৪১ টাকা রিচার্জ করে পাওয়া যাবে ৩০ টাকা একাউন্ট ব্যালেন্স, ১০ দিন মেয়াদে ১৫ মিনিট টকটাইম, ৭ দিন মেয়াদে ২ জিবি ইন্টারনেট, যেকোনো অপারেটরে ৯০ দিনের জন্য ০.৮ পয়সা প্রতি সেকেন্ড কলরেট।

এয়ারটেল নতুন সিমে ১৯ টাকায় ২ জিবি অফার – Airtel New Sim 2 GB @ 19 TK Offer

এয়ারটেল নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার পর এক্টিভেশনের ১১ মাস পর্যন্ত ১৯ টাকায় পাওয়া যাবে ২ জিবি ইন্টারনেট। প্যাকেজ কিনতে *121*887# ডায়াল করুন। এই অফারটি প্রতি মাসে শুধুমাত্র ১ বার নেওয়া যাবে। প্রতিবার মেয়াদ ৭ দিন।

এয়ারটেল নতুন সিমে ৫৪ টাকায় ৩ জিবি অফার – Airtel New Sim 3 GB @ 54 TK Offer

এয়ারটেল নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার প্রথম তিনমাসে আনলিমিটেড বার কেনা যাবে ৫৪ টাকায় ৩ জিবি ইন্টারনেট প্যাক। প্যাকটি কিনতে রিচার্জ করতে হবে ৫৪ টাকা। *8444*88# ডায়াল করে প্যাকটির ব্যালেন্স চেক করতেণওারবেন। প্যাকেজের মেয়াদ ৫ দিন।

টেলিটক নতুন সিমের অফার ২০২২ – Teletalk New Sim Offer 2022

বাংলালিংক নতুন সিম গ্রাহকদের জন্য রেখেছে দারুণ সব অফার। বাংলালিংক নতুন সিম অফার ২০২২ এ রয়েছে ইন্টারনেট, মিনিট, কলরেট অফার। চলুন দেখে নিই অফারগুলো।

টেলিটক নতুন সিম অপরাজিতা প্যাকেজ অফার – Teletalk New Sim Oporajita Package Offer

অপরাজিতা নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার নতুন সিম কেনার প্রথম তিনমাস ৮ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ১ জিবি ইন্টারনেট।

টেলিটক নতুন সিম স্বাগতম প্যাকেজ অফার – Teletalk New Sim Sagotom Package Offer

টেলিটক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার ১৫০ টাকায় স্বাগতম প্যাকেজ এর নতুন টেলিটক সিম কেনার পর প্রথমবার ৯৯ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ৬০ মিনিট টকটাইম, ৬০ এসএমএস, ৫ জিবি ইন্টারনেট, যার মেয়াদ ৩০ দিন পর্যন্ত। এছাড়াও স্বাগতম প্যাকেজে রয়েছে ৪৭ পয়সা প্রতি মিনিট কলরেট।

টেলিটক নতুন সিম বর্ণমালা প্যাকেজ অফার – Teletalk New Sim Bornomala Package Offer

বর্ণমালা প্যাকেজের টেলিটক নতুন সিম অফার ২০২২ এর মধ্যে আকর্ষণীয় একটি অফার বর্ণমালা প্যাকেজের টেলিটক সিম কেনার পর ৩০ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে ৩০ মিনিট টকটাইম, ৬০ মেগাবাইট ইন্টারনেট, ৩০ টি এসএমএস যার মেয়াদ ৩ দিন। এছাড়াও বর্ণমালা প্যাকেজের টেলিটক সিম এ সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাক পাওয়া যায়।

টেলিটক নতুন সিম শতবর্ষ প্যাকেজ অফার – Teletalk New Sim Sotoborsho Package Offer

শতবর্ষ প্যাকেজের নতুন টেলিটক সিম কিনে ১০০ টাকা রিচার্জ করে পাওয়া যাবে ১০০ টাকা একাউন্ট ব্যালেন্স, ১০০ মিনিট টকটাইম, ১০০ এসএমএস, ১৭ জিবি ইন্টারনেট।

এছাড়াও শতবর্ষ প্যাকজে অফারে রয়েছে-

– ৩৪ টাকা রিচার্জে ৪৫ পয়সা প্রতি মিনিট কলরেট, মেয়াদ ১০ দিন।
– ৭৯ টাকা রিচার্জে ৪৫ পয়সা প্রতি মিনিট কলরেট, মেয়াদ ৩০ দিন।
– ১৭ টাকা রিচার্জ করলে ১৫ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট, মাসে সর্বোচ্চ ২ বার।