আরেফিন নামের অর্থ কি (ইসলামিক ও আরবি অর্থটি বিশেষ)

আরেফিন নামের অর্থ কি (ইসলামিক ও আরবি অর্থটি বিশেষ)
আরেফিন নামের অর্থ কি (ইসলামিক ও আরবি অর্থটি বিশেষ)

আরেফিন নামের অর্থ কি এবং আরেফিন নামের আরবি অর্থ কি সংক্রান্ত উত্তর পাবেন অব্যয় মিডিয়ার আজকের এই লিখায়। আজকে আপনাদের সামনে চলে এলাম Arefin namer ortho ki পোষ্ট নিয়ে।

আরেফিন বাংলাদেশের সবচেয়ে বেশি ব্যবহৃত একটি নাম, জনপ্রিয়তায়ও শীর্ষ নামগুলোর এটি একটি। আপনার শিশুর জন্য একটি সুন্দর নাম হতে পারে ‘আরেফিন’। আরেফিন (Arefin) নামটি মূলত ছেলেদের ক্ষেত্রে ব্যবহার হয়। উচ্চারণে সাবলীল এই নামটি আমাদের দেশে খুবই জনপ্রিয়।

হয়ত আপনি আপনার পরিচিত কারোর সদ্য ভূমিষ্ঠ সন্তানের নাম খুঁজছেন, আর এখন সন্ধান করছেন, আরেফিন নামের অর্থ কি? আরেফিন কি ইসলামিক নাম? আরেফিন নামের আরবি অর্থ কি? আরেফিন নামের ইসলামিক অর্থ কি? আরেফিন নামের আরবি অর্থ কি? আরেফিন নামের ইংরেজি বানান কি? আরেফিন নামের সাথে আর কোন নামগুলো যোগ করা যায়? আরেফিন দিয়ে পূর্ণ কিছু নাম সাজেশন, ইত্যাদি।

আরেফিন নামের অর্থ নিয়ে আজকের লিখাটি পড়লে যেসব প্রশ্নের উত্তর পাবেন:

  • Arefin নামের অর্থ
  • আরেফিন নামের অর্থ কি
  • আরেফিন নামের আরবি অর্থ কি
  • আরেফিন নামের ইসলামিক অর্থ কি
  • আরেফিন নামের অর্থ কি বাংলা
  • Arefin name meaning
  • Arefin namer ortho ki
  • Arefin নামের অর্থ কি
আরেফিন নামের অর্থ কি (ইসলামিক ও আরবি অর্থটি বিশেষ)
আরেফিন নামের অর্থ কি (ইসলামিক ও আরবি অর্থটি বিশেষ)

আরেফিন কি ইসলামিক নাম?

আরেফিন ইসলামিক পরিভাষার একটি নাম। আরেফিন (Arefin) হলো একটি আরবি শব্দ। আরেফিন নামটি সুন্দর একটি ইসলামিক নাম।

 

আরেফিন নামের অর্থ কি (Arefin namer ortho ki)

আরেফিন (Arefin) নামের অর্থ হল উদার, মনোযোগী । এছাড়াও আরেফিন নামের অন্যান্য অর্থের মধ্যে রয়েছে গুরুতর, আনন্দদায়ক, বন্ধুত্বপূর্ণ।

 

আরেফিন নামের আরবি অর্থ কি

আরেফিন (Arefin) নামটি আরবি শব্দ। আরেফিন (Arefin) নামের আরবি অর্থ উদার, মনোযোগী। আরেফিন (Arefin) নামের অন্যান্য অর্থ গুরুতর, আনন্দদায়ক, বন্ধুত্বপূর্ণ।

 

আরেফিন কোন লিঙ্গের নাম?

আরেফিন (Arefin) নামটি ছেলেদের নাম রাখার ক্ষেত্রে উপযোগী। সাধারণত মেয়েদের এই নামটি রাখা হয় না।

 

আরেফিন শব্দের ইংরেজি বানান

আরেফিন শব্দের ইংরেজি বানান Arefin.

 

আরেফিন নামটি কেন জনপ্রিয় ?

আরেফিন নামটি ইসলামিক, আধুনিক, কমন মর্ডান ও সুন্দর অর্থ সম্পন্ন একটি নাম।

 

উর্দু, আরবি ও হিন্দিতে আরেফিন বানান

  • Urdu – عارفین۔
  • Hindi – अरेफिन
  • আরবি – عارفين

আরেফিন (Arefin) শব্দ দিয়ে কিছু নাম

আরেফিন মাহতাব, আরেফিন ইকতিদার, আরেফিন আহমেদ, রাহি আরেফিন, আরেফিন শাফি, খালিদ হাসান আরেফিন, আরেফিন ইকবাল খান, ইরফানুর রহমান আরেফিন, আব্দুল আরেফিন, শাহ আলম আরেফিন, আরেফিন মালিক, আরেফিন মাসাবীহ, মোস্তফা আরেফিন, আরেফিন ইসলাম, মোহাম্মদ আরেফিন, আরেফিন মুনতাসির, আল আরেফিন, আরেফিন হাসান, আরেফিন ইসলাম।

আরেফিন নামের বিখ্যাত ব্যক্তি ও বিষয়

আরফিন রুমি একজন বাংলাদেশী গায়ক, সুরকার এবং সংঙ্গীত পরিচালক। তার ৩০ টিরও বেশি অ্যালবাম, একক এবং মিশ্র কাজ মুক্তি পেয়েছে। তিনি বাংলাদেশে জনপ্রিয় শিল্পীদের মধ্যে একজন। তিনি ১৩তম মেরিল-প্রথম আলো পুরস্কার বিজয়ী হন।

এছাড়া আরেফিন (Arefin) নামের বহু প্রতিভাবান মানুষ থাকলেও বিশ্ববরেণ্য বিখ্যাত কোন ব্যক্তির বিষয়ের সন্ধান পাওয়া যায়নি। হয়তো আপনার সন্তানই হতে পারে এই নামের বিখ্যাত ব্যক্তি। কিংবা দেশের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী!

আরেফিন নামটি বাংলাদেশ, পাকিস্তান, ইন্দোনেশিয়াসহ মুসলিম বিশ্বের পছন্দের নাম গুলোর মধ্যে শীর্ষে থাকলেও বর্তমানে সৌদি আরব ও কাতারে নামটির বিশেষ জনপ্রিয়তা লক্ষণীয়।