স্কিটো সিমের সকল কোড ২০২২ (শর্টকাট সহ)

স্কিটো সিমের সকল কোড ২০২২ (বিস্তারিত সহ)
স্কিটো সিমের সকল কোড ২০২২ (বিস্তারিত সহ)

স্কিটো সিমের সকল কোড ২০২২ পোস্টে আজ আপনারা জানতে পারবেন স্কিটো সিমের সকল কোড সম্পর্কে বিস্তারিত তথ্য। স্কিটো সিমের ব্যালেন্স, নম্বর, ইন্টারনেট ব্যালেন্স, মিনিট প্যাক, এসএমএস চেক এবং জরুরী ঋণ কোডের প্রক্রিয়াসহ যাবতীয় তথ্য নিয়ে অব্যয় মিডিয়ার আজকের পোস্ট।

২০১৭ সালে, শিক্ষার্থীদের জন্য বিশেষ সুবিধা নিয়ে গ্রামীণফোন স্কিটো সিম চালু করে। যা গ্রামীণফোনের একটি আপগ্রেড সংস্করণ। স্কিটো সিমের আকর্ষণীয় প্যাকেজের জন্য সিমটি গ্রাহকদের আকর্ষণ করেছে।

স্কিটো সিমের সকল কোড । স্কিটো ব্যালেন্স চেক

স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে আপনারা Skitto অ্যাপ ব্যবহার করতে পারেন। স্কিটো অ্যাপ থেকে সহজেই কোনো কোড ব্যবহার ছাড়াই ব্যালান্স চেক করতে পারবেন।

ফেসবুক ফলোয়ার
ফেসবুক ফলোয়ার

তবে অ্যাপ ছাড়া ব্যালেন্স চেক করতে চাইলে *121*1*1# ডায়াল করতে হবে। যা বিনামূল্যে ডায়াল করতে পারবেন। কোড ডায়াল করে মেনু তালিকা থেকে কোনটি প্রয়োজন তা নির্বাচন করতে হবে।

স্কিটো নম্বর চেক

স্কিটো সিমের নম্বর জানতে ডায়াল করতে হবে *২#। যা গ্রামীণফোনেরও নম্বর চেক কোড।

স্কিটো সিমের সকল কোড ২০২২ (বিস্তারিত সহ)
স্কিটো সিমের সকল কোড ২০২২ (বিস্তারিত সহ)

স্কিটো সিমের সকল কোড ২০২২

বাজারে আসার পর থেকেই গ্রাহকদের আকর্ষণীয় বিভিন্না অফার দিয়ে সহজেই তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে থাকে স্কিটো সিম। ফলসরূপ মোবাইল নেটওয়ার্কের তালিকায় নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছে গ্রামীণফোনের আপগ্রেড সংস্করণ স্কিটো।

স্কিটো সিমের বিভিন্ন তথ্য জানতে যেমন ইন্টারনেট ,মিনিট কিংবা বিভিন্ন অফার সম্পর্কে জানতে হলে গ্রাহককে ডায়েল করতে হবে *121# । মাত্র একটি কোডের মাধ্যমে পাওয়া যাবে স্কিটো সিমের সকল ধরণের সুবিধা। অন্যান্য সিম থেকে স্কিটো সিমের ভিন্নতা হলো কোড মুখস্থ করা নিয়ে ঝামেলা নেই। গ্রাহক সহজেই এক কোডের মাধ্যমে স্কিটো সিমের সকল অফার পেয়ে যাবে।

আপনার মোবাইল ফোন থেকে স্কিটো সিমের গ্রাহক কোড *121# ডায়েল করলে Check Balance নামক অপশন দেখতে পারবেন। এছাড়াও অন্যান্য সুবিধা যেমন, মিনিট, এমবি, ব্যালেন্স, এসএমএস জানতে পারবেন।

স্কিটো সিমের শর্টকাট

তবে যাদের জন্য কোড দিয়ে অফার জানা ঝামেলা মনে হয় তারা আপনার স্কিটোর অফার সম্পর্কে জানতে পারবেন স্কিটো অ্যাপ থেকে। সেক্ষেত্রে গুগল প্লে স্টোর থেকে স্কিটো সিমের এপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। এরপর অ্যাপে সাইন আপ করে সকল অফার সম্পর্কে জানতে পারবেন এবং সুবিধা সমূহ উপভোগ করতে পারবেন সহজেই।

স্কিটো সিমের অ্যাপ ডাউনলোড করুন এই লিংকেঃ https://play.google.com/store/apps/details?id=com.skitto