গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস (প্রতিদিন ৫০০ টাকা বিকাশে)

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস
গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস, বর্তমানে অ্যান্ড্রয়েড ব্যবহারকারী উঠতিবয়সীদের আকর্ষণের কেন্দ্রবিন্দু। বিশেষত বর্তমান প্রজন্ম মোবাইলে বা কম্পিউটারে গেম খেলে অনেক সময় নষ্ট করে। তাই সবার আগ্রহ থাকে গেম খেলে টাকা আয় করা নিয়ে। বিষয়টা অনেকটা রথা দেখা আর কলা বিক্রির মত, মানে মনোরঞ্জন হলো সাথে কিছু টাকা ইনকাম করাও হলো।

টাকা আয় করার গেম গুলো খেলে সত্যি ইনকাম হবে ?

অবশ্যই, এমন অনেক android gaming apps রয়েছে যেখানে গেম খেলার জন্য টাকা দেওয়া হয়। তবে অনেক fake app -ও আছে তাই সতর্ক থাকতে হবে।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস দিয়ে কতটা আয় সম্ভব ?

গেম খেলে যদি আপনি মনে করেন সংসার চালাবেন তাহলে একদম ভুল করছেন। কারণ গেম খেলে সামান্য কিছু টাকা ইনকাম করতে পারেন। যাতে খুবজোড় আপনার কিছু হাত খরচ আসবে।

কিভাবে গেম খেলে টাকা আয় করা যায়?

অ্যাপগুলোতে গেম খেলার সাথে অন্যান্য কিছু task পূরণ, invite করে referral income আয় করা যায়। অব্যয়ের আজকের পোস্টে পাঠকের জন্য এমন কিছু অ্যাপের সন্ধান দেওয়া হলো যেগুলো থেকে গেম খেলে টাকা আয় করা যাবে।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস
গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

গেম খেলে টাকা ইনকাম করার সেরা ১৫টি অ্যাপস

গেম খেলার মাধ্যমে বিনোদনের সাথে ইনকামও হবে এবার আপনার ফোনে। নিচের ১৫ টি অ্যাপস আপনাকে হাতখরচ জোগাতে হেল্প করবে।

 

MPL – India’s Biggest Gaming App

MPL হলো mobile premier league। এই গেম অ্যাপে প্রায় ২৫টির অধিক games আছে, যেগুলো খেলে টাকা ইনকাম করা যাবে।

গেমটি Google play store থেকে download করতে পারবেননা বরং MPL এর official website থেকে গেমটি ডাউনলোড করতে হবে। Google Chorme বা যেকোনো ব্রাউজারে download MPL লিখে সার্চ দিলেই আপনারা এই গেমটির official website পেয়ে যাবেন।

ওয়েবসাইটে যেয়ে প্রথমে mobile number দিতে হবে। তারপর Get SMS with download link এ click করতে হবে। এরপর application download করার link আপনার মোবাইলে পাঠিয়ে দেওয়া হবে।

Hago

Hago অ্যাপসে রয়েছে mini games, online games, video chat ইত্যাদি। এখানে 100+ games রয়েছে যেগুলো খেলে টাকা ইনকাম করতে পারবেন আপনি। Hago appটি Google play store এ পাওয়া যাবে।

Qureka: Play Quizzes & Learn

Qureka একটি online quiz game app যেখানে live quiz content খেলে টাকা ইনকাম করা যাবে। কুইজে যদি প্রতিটা প্রশ্নের উত্তর সঠিক ভাবে দিতে পারেন তাহলে Paytm cash বা real money উপহার স্বরূপ পেয়ে যাবেন। এছাড়া, আপনারা appটি নিজের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করেও বা রেফার করে referral income করতে পারবেন। Qureka application আপনারা Google play store থেকে ডাউনলোড করা যাবে।

WHAFF Rewards এন্ড্রয়েড app

Whaff reward অনলাইনে গেম খেলে ইনকাম করার appটি অনেকেই Google play store থেকে ডাউনলোড করে টাকা আয় করা যাবে।

appটি ডাউনলোড করে install করার পর “login” অপসন থেকে FACEBOOK দিয়ে লগইন করতে হবে। লগইন করার পর invitation code দিতে বলা হবে তখন KI94959 কোড ব্যবহার করতে হবে। এতে $.3 DOLLAR পেয়ে যাবেন।

Login করার পর আপনি app থেকে বেশ কয়েকটি উপায়ে আয় করতে পারবেন। video ads দেখে বা Premium packs অপশনে গিয়ে অনেক রকমের গেমস আছে সেগুলো ইনস্টল করে এবং গেম খেলে টাকা পাওয়া যাবে। এর বাইরে referral code ব্যবহার করে বন্ধুদের appটিতে invite করলে টাকা পাওয়া যাবে। অর্জিত টাকার অনেক রকম ব্যবহার করতে পারবেন যেমন, Flipkart gift card, bitcoin, amazon shopping gift card বা PayPal দ্বারা নিজের কামানো টাকা ব্যাংকে transfer করতে পারবেন।

Big Time Cash – EARN BY PLAYING GAME

এই অ্যাপটিতে গেম খেলে, refer করে, video ads দেখে অনলাইন আয় করতে পারবেন। এছাড়া টিকেট আয় করার জন্য অনেক রকমের মজার গেম আছে। আপনার পাওয়া টিকেটগুলো lucky draw তে পাঠানো হয় এবং lucky draw তে যদি টিকেট জিতলে আপনাকে cash price দেয়া হয়। appটির মিনিমাম পেমেন্ট এমাউন্ট হলো $১০ যা প্রায় ৮০০টাকার উপরে। আপনার একাউন্টে $১০ হয়ে গেলে paypal একাউন্টের মাধ্যমে bank account এ নিয়ে নিতে পারবেন।

Bulb Smash

appটি নিজের মোবাইলে ডাউনলোড এবং install করে Facebook বা জিমেইল একাউন্ট দিয়ে লগইন করতে হবে।লগইন করার পর “super level” play & earn অপশন দেখাবে, সেখান থেকে গেমটি খেলতে হবে এবং এতে আপনাকে পয়েন্টস দেয়া হবে। এই গেম খেলে আয় করার উপায় হলো রেফার করা।গেমে Refer link পাবেন যেগুলি ব্যবহার করে প্রতি রেফারে Rs.৭০ পর্যন্ত আয় করা যাবে। টাকা আপনারা paytm এর দ্বারা transfer করিয়ে নিতে পারবেন।

Zupee Gold

অ্যাপসটি ডাউনলোড করে Signup করতে হবে। referral code এর মাধ্যমে invite করে এবং কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। Zupee Gold download করার জন্য আপনাকে অ্যাপটির official website (www.zupee.in) এ যেতে হবে।

Winzogames

অ্যাপটি ডাউনলোড করতে official website (www.winzogames.com) এ যেতপ হবে। ওয়েবসাইটে আপনারা mobile number দেওয়ার একটি box পাবেন। মোবাইল নম্বর দেওয়ার পর নিচে থাকা “Get Download Link On SMS” বাটনে ক্লিক করতে হবে। অ্যাপটির ডাউনলোড লিংক আপনার মোবাইল নম্বরে SMS এর মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে।

অ্যাপটিতে আলাদা আলাদা 70+ GAMES আছে যেমন, Rummy, Carrom, Pool, Free Fire, Cricket, Penalty shot ইত্যাদি। নিজের জিতে নেওয়া টাকা UPI, Bank transfer এবং PayTm এর মাধ্যমে withdraw করতে পারবেন।

Paytm First Games

ভারতের বিখ্যাত কোম্পানি Paytm এর Paytm First Games এ টাকা তুলার তেমন কোনো ঝামেলা নেই। যেকোনো সময় আয় করা টাকা নিজের paytm account এর মধ্যে পেয়ে যেতে পারবেন। এছাড়া আপনার জিতে নেওয়া টাকাগুলো UPI এবং Bank transfer এর মাধমেও তুলতে পারবেন। এখানে Rummy, Fantasy, Ludo, Multiplayer Games এবং tournaments ইত্যাদি খেলে টাকা আয় করা যাবে। আপনারা Google play store বা paytmfirstgames.com থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

Dream11

Dream11 একটি Sports Fantasy League App যেখানে sports games খেলে টাকা আয় করার সুযোগ থাকে। এছাড়া, Refer And Earn ইনকাম মডেলের মাধ্যমে invite করেও ইনকাম করতে পারবেন। ডাউনলোড করার জন্য গুগলে Download Dream 11 লিখে সার্চ করে বা এর official website পেয়ে যাবেন যেখান থেকে গেমটি ডাউনলোড করা যাবে।

Nostra Gamus

Nostra Gamus gaming app টিতে বিভিন্ন ধরণের গেমস খেলে টাকা আয় করা যায় যেমন, Fantasy Sports, Card Games, Live Quiz, Pool, Go chicken go ইত্যাদি গেমস। এপ্লিকেশনটি official website (www.nostragamus.in) থেকে download করা যাবে।