আদিল নামের অর্থ কি (এ নামের ছেলে যে কারনে দরকার)

আদিল নামের অর্থ কি আদিল নামের আরবি অর্থ কি
আদিল নামের অর্থ কি আদিল নামের আরবি অর্থ কি

আদিল নামের অর্থ কি এবং আদিল নামের আরবি অর্থ কি সংক্রান্ত উত্তর পাবেন অব্যয় মিডিয়ার আজকের এই লিখায়। আজকে আপনাদের সামনে চলে এলাম Adil namer ortho ki পোষ্ট নিয়ে।

আদিল বাংলাদেশের সবচেয়ে বেশি ব্যবহৃত একটি নাম, জনপ্রিয়তায়ও শীর্ষ নামগুলোর এটি একটি। আপনার শিশুর জন্য একটি সুন্দর নাম হতে পারে ‘আদিল’। আদিল (Adil) নামটি মূলত ছেলেদের ক্ষেত্রে ব্যবহার হয়। উচ্চারণে সাবলীল এই নামটি আমাদের দেশে খুবই জনপ্রিয়।

হয়ত আপনি আপনার পরিচিত কারোর সদ্য ভূমিষ্ঠ সন্তানের নাম খুঁজছেন, আর এখন সন্ধান করছেন, আদিল নামের অর্থ কি? আদিল কি ইসলামিক নাম? আদিল নামের আরবি অর্থ কি? আদিল নামের ইসলামিক অর্থ কি? আদিল নামের আরবি অর্থ কি? আদিল নামের ইংরেজি বানান কি? আদিল নামের সাথে আর কোন নামগুলো যোগ করা যায়? আদিল দিয়ে পূর্ণ কিছু নাম সাজেশন, ইত্যাদি।

আদিল নামের অর্থ নিয়ে আজকের লিখাটি পড়লে যেসব প্রশ্নের উত্তর পাবেন:

  • Adil নামের অর্থ
  • আদিল নামের অর্থ কি
  • আদিল নামের আরবি অর্থ কি
  • আদিল নামের ইসলামিক অর্থ কি
  • আদিল নামের অর্থ কি বাংলা
  • Adil name meaning
  • Adil namer ortho ki
  • Adil নামের অর্থ কি
আদিল নামের অর্থ কি আদিল নামের আরবি অর্থ কি
আদিল নামের অর্থ কি
আদিল নামের আরবি অর্থ কি

আদিল কি ইসলামিক নাম?

আদিল ইসলামিক পরিভাষার একটি নাম। আদিল (Adil) হলো একটি আরবি শব্দ। আদিল নামটি সুন্দর একটি ইসলামিক নাম।

 

আদিল নামের অর্থ কি (Adil namer ortho ki)

আদিল (Adil) নামের অর্থ ন্যায়বিচারক। এছাড়াও আদিল নামের অন্যান্য অর্থের মধ্যে রয়েছে সচ্ছ্বতার সাথে কাজ করে, মধ্যপন্থী,ধার্মিক।

 

আদিল নামের আরবি অর্থ কি

আদিল (Adil) নামটি আরবি শব্দ। আদিল (Adil) নামের আরবি অর্থ ন্যায়বিচারক। আদিল (Adil) নামের অন্যান্য অর্থ সচ্ছ্বতার সাথে কাজ করে, মধ্যপন্থী,ধার্মিক।

 

আদিল কোন লিঙ্গের নাম?

আদিল (Adil) নামটি ছেলেদের নাম রাখার ক্ষেত্রে উপযোগী। সাধারণত মেয়েদের এই নামটি রাখা হয় না।

 

আদিল শব্দের ইংরেজি বানান

আদিল শব্দের ইংরেজি বানান Adil.

 

আদিল নামটি কেন জনপ্রিয় ?

আদিল নামটি ইসলামিক, আধুনিক, কমন মর্ডান ও সুন্দর অর্থ সম্পন্ন একটি নাম।

 

উর্দু, আরবি ও হিন্দিতে আদিল বানান

  • Urdu – عادل
  • Hindi – आदिल
  • আরবি – عادل

আদিল (Adil) শব্দ দিয়ে কিছু নাম

আদিল মাহতাব, আদিল ইকতিদার, আদিল আহমেদ, রাহি আদিল, আদিল শাফি, খালিদ হাসান আদিল, আদিল ইকবাল খান, ইরফানুর রহমান আদিল, আব্দুল আদিল, শাহ আলম আদিল, আদিল মালিক, আদিল মাসাবীহ, মোস্তফা আদিল, আদিল ইসলাম, মোহাম্মদ আদিল, আদিল মুনতাসির, আল আদিল, আদিল হাসান, আদিল ইসলাম।

আদিল নামের বিখ্যাত ব্যক্তি ও বিষয়

আদিল হুসেইন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। তিনি প্রধানত হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি দ্য রিলাকটেন্ট ফান্ডামেন্টেলিস্ট (২০১২) ও লাইফ অব পাই (২০১২)-এর মত আন্তর্জাতিক পর্যায়ের চলচ্চিত্রে অভিনয় করেছেন।

এছাড়া আদিল (Adil) নামের বহু প্রতিভাবান মানুষ থাকলেও বিশ্ববরেণ্য বিখ্যাত কোন ব্যক্তির বিষয়ের সন্ধান পাওয়া যায়নি। হয়তো আপনার সন্তানই হতে পারে এই নামের বিখ্যাত ব্যক্তি। কিংবা দেশের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী ।

আদিল নামটি বাংলাদেশ, পাকিস্তান, ইন্দোনেশিয়াসহ মুসলিম বিশ্বের পছন্দের নাম গুলাের মধ্যে শীর্ষে থাকলেও বর্তমানে সৌদি আরব ও কাতারে নামটির বিশেষ জনপ্রিয়তা লক্ষণীয়।