Skitto Bondho Sim Offer আপনিও পাবেন

Skitto Bondho Sim Offer
Skitto Bondho Sim Offer

Skitto Bondho Sim Offer বিষয়ক অব্যয় মিডিয়ার আজকের পোস্টে স্কিটো বন্ধ সিম অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। স্কিটো বন্ধ সিম অফার সংশ্লিষ্ট ফ্রি ইন্টারনেট, কলরেট, ফ্রি মিনিট, ফ্রি এসএসএস অফার সম্পর্কে আপনারা আজকের পোস্টে জানতে পারবেন।

২০১৭ সালে জিপি তাদের আপগ্রেড ভার্সন স্কিটো সিম বাজারে ছাড়ে। শিক্ষার্থীদের কথা মাথায় রেখে ও ইন্টারনেট ব্যবহারে গ্রাহকদের উৎসাহিত করতে স্কিটো সিমকে বিশেষভাবে সাজানো হয়েছে। গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার খুব সহজেই গ্রাহকদের কাছে জনপ্রিয় করে তোলে সিমটিকে।

স্কিটো সিমের গ্রাহক যারা দীর্ঘদিন সিম বন্ধ রেখেছেন, এখন সিম ওপেন করতে চাচ্ছেন তাদের জন্যই আজকের পোস্ট। স্কিটো বন্ধ সিম ওপেন করলে যেসব অফরা উপভোগ করতে পারবেন সে-সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করা হলো। পছন্দসই অফার নিয়ে ইনজয় করুন স্কিটো।

ফেসবুক ফলোয়ার
ফেসবুক ফলোয়ার

স্কিটো বন্ধ সিম অফার ২০২২

বন্ধ থাকা গ্রাহকদের আবারো ফিরিয়ে আনতে স্কিটো বন্ধ সিম অফার ২০২২ এ বিভিন্ন অফার রেখেছে। যদি আপনি পূর্বে স্কিটো সিমের গ্রাহক হয়ে থাকেন কিন্ত বর্তমানে আপনার ব্যবহৃত সিমটি বন্ধ রয়েছে, সিমটি সচল করলেই আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় এইসব অফার। তাই দেড়ি না করে চালু করুন আপনার স্কিটো বন্ধ সিমটি এবং উপভোগ করুন নিচের অফারগুলো।

– ২৩ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট প্যাকেজ।
– মাত্র ৪ টাকায় পাবেন ১০০ এমবি ইন্টারনেট।
– ৩৭ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১.৫ জিবি ইন্টারনেট প্যাকজে।
– মাত্র ১ টাকায় পাবেন ১০ টি এসএমএস।
– মাত্র ১০ টাকায় পাবেন ১০০ এসএমএস।

বন্ধ সিমের রিচার্জ অফার সম্পর্কে জানতে হলে আপনি এপ্লিকেশপন ডাউনলোড করলেই Promo deals অপশন চেক করলেই পেয়ে যাবেন কাংখিত রেজাল্ট।

স্কিটো বন্ধ সিম ইন্টারনেট অফার

বন্ধ সিম খুলে স্কিটোতে ফিরে আসলেই পাচ্ছেন আকর্ষণীয় ফ্রী ইন্টারনেট অফার। শুধুমাত্র যারা এই অফারের আওতাভুক্ত থাকবেন তাদের জন্য এই ফ্রি ইন্টারনেট প্রযোজ্য। তাই যদি স্কিটো বন্ধ সিম থেকে থাকে তাহলে আজই চেক করুন আপনি স্কিটো বন্ধ সিম অফার পাওয়ার যোগ্য কিনা এবং উপভোগ করুন আকর্ষণীয় সব অফারগুলো।